শোয়েব হোসেন:

রাজধানীর উত্তরায় উত্তরা প্রেসক্লাবে আজ সোমবার দুপুরে বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ দয়াল কুমার বড়ুয়া এলাকার অবস্থা ও খবরা খবর জানতে এবং সাংবাদিকদের ভালো-মন্দ, অভাব, অভিযোগ ইত্যাদি লাঘবের উদ্দেশ্যে বিবিধ বিষয় নিয়ে আনুষ্ঠানিক ভাবে সৌজন্য সাক্ষাৎ, পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দয়াল কুমার বড়ুয়া আসন্ন সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে উত্তরা এলাকার কল্যাণ ও উন্নয়ন কামনায় গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন। সেই সাথে এলাকার ভবিষ্যৎ উন্নয়নের জন্য সুগভীর পরিকল্পনার কথাও ব্যক্ত করেন। তার মতে “দেশ ও দশের উন্নয়নের জন্য সাংবাদিকের ভূমিকা অবশ্যই গুরুত্বপূর্ণ ও অনস্বীকার্য। কারণ সাংবাদিকরাই জাতির বিবেক”। এই জাতির বিবেক অর্থাৎ সাংবাদিকদের উন্নয়নের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুন্দর ও বন্ধুসুলভ আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে উত্তরা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষের দিকে সাংবাদিক বান্ধব দয়াল কুমার বড়ুয়া নিজস্ব উদ্যোগে সম্মানজনক ভাবে উপস্থিত সকল সাংবাদিকদের জন্য ঈদ শুভেচ্ছা জানান ও উপহার সামগ্রী প্রদান করেন।দয়াল কুমার বড়ুয়া যানজট মুক্ত, জলজট মুক্ত, জলবায়ু সহিষ্ণু ও মানবিক ঢাকা -১৮ গড়ার প্রত্যয়ে সকলের কাছে দোয়া ও ভালবাসা কামনা করেন।

সব সময় সাংবাদিকদের পাশে থেকে দেশ ও দশের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয় রেখে উপস্থিত সকল সাংবাদিকদের সাথে ফটোসেশন করে বিদায় জানান।

আপনি যে খবরগুলো মিস করেছেন