রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রবিবার দিবাগত রাত ১টার দিকে এক শিক্ষক মারা গেছেন। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা হাইওয়ে থানার সামনে রাত ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতের নাম কাজী মর্তুজা হামীম নিপুন (৫০)। তাঁর বাড়ি কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের রতনদিয়া গ্রামে। তিনি রতনদিয়া রজনীকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। নিপুনের বাবার নাম কাজী আবদুল মজিদ।  এসময় তার ছেলে আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, কাজী মর্তুজার ছেলে কাজী ইমন রাজবাড়ী সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী। ইমন রাজবাড়ী শহরে ফুফুর বাড়িতে থেকে পড়ালেখা করে। রাতে মোটর সাইকেলে ইমনকে নিয়ে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে কালুখালী ফিরছিলেন কাজী মর্তুজা। পাংশা হাইওয়ে থানার সামনে পৌছালে আসলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের আলো চোখে পড়লে মহাসড়কের ওপর রাখা জব্দ করা ট্রাকের সঙ্গে ধাক্কা খান। এতে তিনি গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। ভোরে তাঁর মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।
পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম আসাদুজ্জামান বলেন, বিপরীত দিকে আসা গাড়ির উচ্চ আলোয় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। তবে উদ্ধার করার সময় কেউ গুরুতর আহত ছিলেন না। মারা গেছেন কিনা সে বিষয়ে কিছু জানি না। আপনার কাছে মারা যাওয়ার খবর শুনলাম।