রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে । ৭ আগষ্ট (সোমবার) সকাল সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে রাজবাড়ী জেলা প্রশাসন ।
এ সময় জেলা প্রশাসক আবু কায়সার খান, স্থানীয় সরকার উপপরিচালক আসাদুজ্জামান রিপন , অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়ন্তী রূপা রায়, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ সোহাগ হোসেন উপস্থিত ছিলেন ।
সংবাদ সম্মেলনে রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, দৈনিক মাতৃকন্ঠ চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামেন রয়েন, দৈনিক ইত্তেফাক রাজবাড়ী প্রতিনিধি মাহফুজুর রহমান, একাত্তর টেলিভিশনের প্রতিনিধি মেহেদী হাসান, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি সোহেল রানা, যমুনা টেলিভিশনের প্রতিনিধি রুবেলুর রহমান, মাতৃকন্ঠ প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক আজকালের খবর রাজবাড়ী প্রতিনিধি মহসিন মৃধা, ডেইলি বাংলাদেশ জেলা প্রতিনিধি আব্দুল হালিমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকটনিক মাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।
এসময় জেলা প্রশাসক তার লিখিত বক্তব্য পাঠ করেন । তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও পুনর্বাসন কার্যক্রম চালু হয়েছিল । এখনও এর কার্যক্রম  চলমান রয়েছে । এখন পর্যন্ত জেলায় ২ হাজার তিনশত ৯৯ টি ঘর উপকারভোগীদের মাঝে হস্থান্তর করা হয়েছে । সর্বশেষ হালনাগাদ তথ্য অনুযায়ী ‘ক’ শ্রেনীর ভূমিহীন ও গৃহহীন না থাকায়  জেলার কালুখালী, রাজাবাড়ী সদর, পাংশা ও বালিয়াকান্দি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষনা করা হয়েছে । এরই ধারাবাহিকতায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ১৩ টি ঘর হস্তান্তের জন্য প্রস্তুত করা হয়েছে । এর মাধ্যমে জেলার সকল উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষনা করা হবে । আগামি ৯ আগষ্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমিসহ ঘর হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে উদ্বোধন ঘোষনা করবেন

আপনি যে খবরগুলো মিস করেছেন