সাজ্জাদ হোসেন সাবু গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঁদা না পাওয়ায় বিকাশ ব্যবসায়ীর পথরোধ করে টাকা ছিনতাই, থানায় মামলা দায়ের, গ্রেফতার-১, মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ।
থানার মামলা সুত্রে জানা গেছে, উপজেলার তালকুকানুপুর ইউনিয়নের নোদাপুর গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে সাদিকুর রহমান (৩২) জামালপুর বাজারের একজন বিকাশ, নগদ, রকেট এর এজেন্ট ব্যবসায়ী। একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে লিমন (২২), আবুল কালামের ছেলে শাওন মিয়া (২১) তারা একদল চিহিৃত চাঁদাবাজ ব্যক্তি। দীর্ঘদিন ধরে বিকাশ ব্যবসায়ী সাদিকুর রহমানের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। উক্ত চাঁদা না দেওয়ায় তারা গত ৭ সেপ্টেম্বর রাত ১১.১০ মিনিটের দিকে দিঘীর পাড় নামক স্থানে বিভিন্ন দেশীয় অস্ত্রসস্ত্রসহ সাদিকুরের পথরোধ করে কাছে থাকা ২ লাখ ৩৯ হাজার টাকা ছিনতাই করে নেয়।
এ ঘটনায় সাদিকুর রহমান বাদী হয়ে লিমন ও শাওনসহ অজ্ঞাত৪/৫ জনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় গত ১৩ সেপ্টেম্বর একটি মামলা দায়ের করেছে। যাহার মামলা নং-১৫। পুলিশ অভিযান চালিয়ে ওইদিন রাতেই লিমনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলহাজতে প্রেরন করেছে।
মামলার বাদী সাদিকুর রহমান অভিযোগ করেন, মামলা দায়ের হওয়ার পর থেকেই আসামীর লোকজন বিভিন্ন ভাবে মামলা তুলে নিতে ভয়ভীতি দেখিয়ে আসছে।