মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

মানুষের সেবা করতে হলে সারা দিন পরিশ্রম করতে হয়। সারাদিন কষ্ট করতে হয়, সে কষ্ট আমি করেছি। আমার বিশ্বাস আমি আপনাদের কাছে থেকে ভালবাসা পাব। কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের তৃণমূলের জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, এমপি।

১২ অক্টোবর বিকেলে বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান আখন্দ ফারুক এর সভাপতিত্বে ও ইউপি ৫নং ওয়ার্ড সদস্য মাহমুদুর রশিদ টুটুল এর সঞ্চালনায় বেরুয়া এ,আর খান উচ্চ বিদ্যালয় মাঠে তৃনমূলের জনগণের সাথে মতবিনিময় সভায় তিনি আরো বলেন, নির্বাচনের আগে অনেকেই ৫শ টাকা দিয়ে আপনাকে ভোট দিতে বলবেন। টাকার বিনিময়ে ভোট দিলে আপনাদের ভবিষ্যত ভালো হবে না। আমরা কমিউনিটি ক্লিনিক, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা চালু করেছি। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন সাধনের ফলে শিক্ষার মান ও হার বৃদ্ধি পেয়েছে।বাংলাদেশ এখন উন্নয়নের পথে ধাবিত হচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী নির্বাচনে বাংলাদেশের উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারো নির্বাচিত করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ,কালীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদুল আলম খান মাসুদ, শর্মিলা রোজারিও, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বক্কর চৌধুরী, সহ-সভাপতি মুর্শিদ কুলি খান, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন খান কনক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস এম রবিন হোসেন, বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম খান রফিক, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান পলাশ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জুয়েনা আহম্মেদ, যুব মহিল লীগের সভাপতি পিয়ারা বেগম শান্তা, ইউনিয়ন পরিষদের মেম্বার, সরকারের বিভিন্ন উপকারভোগী, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আপনি যে খবরগুলো মিস করেছেন