মোঃ ফেরদৌস আলম, পাটগ্রাম প্রতিনিধিঃ

পাটগ্রাম উপজেলার, কুচলিবাড়ী ইউনিয়নে ৫নং ওর্য়াট বাসিন্দা মোঃ একরামুল ইসলাম বয়স(৪৮) তিনি তার নামের জমি বউয়ের নামে দিয়ে নিজে এখন রাস্তায় রাস্তায়। এলাকার স্থানীয় লোকদের সাক্ষাত কারে জানাযায় একরামুল তার নিজ গ্রামের আফসার উদ্দীনের মেয়ে আন্জুআরা এজো কে (১৫) বছর বয়সে বিয়ে করে। তবে দুই সন্তানের মা হয়ে এজো তার স্বমীর কাছ থেকে নানান কায়দা কৌশলে বসত বাড়ি নিজের নামে করে।স্বামী একরামুল কে বাড়ি ছাড়া করে। একরামুল এখন তার প্রতিবেশির বাড়িতে জীবনযাপন করে। প্রতিবেশি জানায় শুধু রাতের মধ্যে বাড়িতে থাকে আর কিন্তু দিনর বেলা নানান স্থানে প্রায় পাগলের মতো করে ঘুরে বেড়ায় কাকে কি বলে কোন ঠিক নাই। তবে প্রতিবেশি আরো জানান একরামুলের বউ একরামুল এর কাছে সম্পতির লোভে তাকে বিয়ে করেছিল।

কিন্তু তার বিয়ের আগে অন্য আরেক জনের সাথে ভালোবাসা থাকায় দুই সন্তানের মা হয়েও ছেড়েছে একরামুল কে। শুধু সম্পতি আত্মসাৎ করতে বিয়ে করেছন এজো জনান স্থানিয়রা।
তবে একরামুলের ভাই জানান এই বিষয়টি নিয়ে আমরা বিভিন্ন স্থানে ঘাটাঘাটি করে দেখেছি কিন্তু কোন ফল না পাওয়ায় আমরা এই বিয়ষটি বাদ দিয়েছি। একরামুল এর ভাই সকলের কাছে দোওয়া চেয়েছেন আর বলেন আমার ভাইয়ের মতো বোকামি যেন কোন মানুষ না করে তার বৌয়ের নামে নিজের জয়গাজমি লিখে দেন।