আহসান হাবীব নাহিদ , গাইবান্ধা জেলা প্রতিনিধি :

“সুন্দরগঞ্জ আসনে নৌকার প্রার্থীর কোন বিকল্প নেই, বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সাফল্যের ফলে দেশ এগিয়ে যাচ্ছে। বলেছেন নৌকার মনোনয়ন প্রত্যাশি মিসেস আফরুজা বারী।

বুধবার (২৫ অক্টোবর) গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের শাহাবাজ মাষ্টারপাড়ায় তার নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিশ্ব জুড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ বড় বড় মেগা প্রকল্পগুলো বাস্তবায়নের ফলে যেমন কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে তেমনি অর্থনৈতিক দিক থেকেও বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। করোনাকালিন সময়ে বিনামূল্যে দেশের ১৪কোটি মানুষকে ভ্যাকসিন প্রদান, সার্বজনীন পেনশন স্ক্রীম চালু। ওএমএস ও টিসিবি’র মাধ্যমে স্বল্পমূল্যে খাদ্যপণ্য বিতরণ। ৫৮লাখ ১হাজার বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা প্রদান। ১৮ হাজার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান, মাতৃকালিন ভাতা প্রদান ও মাতৃকালিন ছুটি বৃদ্ধি করণ। বছরের শুরুতেই শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ ও উপবৃত্তি প্রদান। আমাদের গাইবান্ধায় ইপিজেড নির্মাণ ও ইপিজেড চালু করণ। পদ্মা সেতু ও মেট্রোরেল চালু করণ। বঙ্গবন্ধু টানেল উদ্বোধন ও ফ্লাইওভার নির্মাণ। ৬হাজার ৮শ ৮০জন তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ভাতা প্রদান। জেলেদের মাঝে খাদ্য সহায়তা প্রদান। দারিদ্রতার হার নিম্ন পর্যায়ে আনা। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা দ্বিগুনকরণ, প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেবা কেন্দ্র স্থাপণ। আশ্রয়ণ প্রকল্পের আওতায় জমি সহ বিনামূল্যে ঘর প্রদান। গ্রামীণ রাস্তাঘাট ও কালভার্ট নির্মাণ। কৃষিতে সফলতা ও কর্মসংস্থান বৃদ্ধি, জঙ্গি সন্ত্রাস দমনে সফলতা, রামপাল কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন। দেশে ৫’শ ৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র চালু করণ। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা। দেশে ৬ হাজার ১০০টি মসজিদে পাঠাগার স্থাপণসহ সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছে। তাই আগামী নির্বাচনে সরকার হিসেবে দেশে জননেত্রী শেখ হাসিনা’র কোন বিকল্প নেই।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুন্দরগঞ্জ আসনে নৌকা যাকেই দেয়া হোক না কেন, এবার আমরা তৃণমূল আওয়ামী সবাই একাট্টা আছি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে এই আসনে নৌকা মার্কা প্রার্থী হিসেবে মনোনয়ন দেন তাহলে তৃণমূল আওয়ামী লীগকে সুসংঘটিত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিয়ে যাব।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দহবন্দ ইউপি চেয়ারম্যান রেজাউল আলম সরকার রেজা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গণেশ চন্দ্র শীল, সর্বানন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চাঁদ মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উদয় সরকার প্রমূখ।

শেষে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৭জন প্রতিবন্ধী কে হুইল চেয়ার ও ২০জন দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।