রাজবাড়ী প্রতিনিধিঃ
বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না সেটা বিএনপির বিষয়। তবে বিএনপি  যদি নির্বাচনে আসে আমাদের পক্ষ হতে সব সময় ওয়েলকাম থাকবে । আমাদের আহবান থাকবে  সব রাজনৈতিক দল নির্বাচনে আসুক । তবে বিএনপি যদি নির্বাচনে আসে তাহলে আমরা যে সিডিউল ঘোষনা করেছি, নির্বাচনের সুবিধার্থে আমরা  রিসিডিউল ঘোষনা করতে সম্মত আছি। ২৭ নভেম্বর  (সোমবার) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচন সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের  সাথে  অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি ।
তিনি আরও বলেন, তবে খেয়াল  রাখতে হবে সংবিধানে যে কোর্ট অব ডেট আছে সে অনুসারেই তারিখ পরিবর্তন করে নতুন তারিখ ঘোষনা করতে হবে । তারা নির্বাচনে আসলে সব রকম সুবিধা দেওয়া হবে । সংখ্যালঘু হোক, দূর্বল প্রার্থী হোক, সাধারণ ভোটার হোক কিংবা যেই হোক না কেন নির্বাচনের পরে তারা যেন শান্তিপূর্ণভাবে  বসবাস করতে পারে, কোন রকম  আইনশৃঙ্খলার অবনতি না হয়  সে ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী  চেষ্টা চালিয়ে যাচ্ছেন ।
তিনি আরও বলেন, প্রার্থী কিংবা ভোটার সকলকেই আচরণ বিধি মেনে তার প্রচার প্রচারণা করতে হবে । আচরণ বিধি ভঙ্গ করে কিছু করা যাবে না ।
মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, কুষ্টিয়া সেক্টর বিজিবির সেক্টর  কমান্ডার  এমারাত হোসেন , অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ মোরশেদা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক সুবর্ণা রানী সাহা, জেলা নির্বাচন কমিশনার মোঃ অলিউল ইসলাম,  জেলার পাঁচ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও পাঁচ থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপস্থিত ছিলেন।