তানোর (রাজশাহী) প্রতিনিধি, জাকির হোসেন-টুটুলঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত (এমপি) পদপ্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে।

আজ (বৃহস্পতিবার) ৩০-নভেম্বর বিকাল ৪-০০ মিনিটে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার বিল্লাল হোসেন এর নিকট মনোনয়নপত্র দাখিল করেন, তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবুল বাশার সুজন ও চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান প্রমুখ।
মনোনয়ন জমা দেয়ার পর ময়না চেয়ারম্যান উপস্থিত সাংবাদিকদের বলেন: ৫ম বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে মনোনয়ন প্রাপ্ত, তানোর এর কৃতী সন্তান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী তানোর এর মাটিতেই বেড়ে উঠেছেন। তিনি তাঁর শহীদ পিতা আজিজুল হক চৌধুরীর মতোই তানোর এর মানুষের পাশে আছেন। মানুষের অভাব অনটন ও বিপদে আপদে সাধারণ মানুষের পাশে থাকার মধ্য দিয়ে সাধারণ মানুষের মাঝে পরিচিতি। এছাড়াও সাবেক শীল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (৩) তিন বার সাংসদ প্রতিনিধি নির্বাচিত হয়ে তানোর – গোদাগাড়ী উপজেলার আপমোর জনতার ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি অসংখ্য মানুষের ভালোবাসা অর্জন করেছেন। এই বৃহৎ সংখ্যক মানুষের প্রত্যাশার অংশ হিসেবে তিনি রাজনীতির সাথে জড়িত।
বাংলাদেশ আওয়ামী লীগ তাঁকে ৫ম বারের মতো নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে মানুষের পাশে থাকার জন্য রাজনৈতিক অবস্থান তৈরী করে দিয়েছেন। এজন্য আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

ময়না চেয়ারম্যান আরও বলেন, প্রিয় নেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর প্রতি মানুষের যে আস্থা ও বিশ্বাস দেখেছি, তাদের যে আগ্রহ উদ্দীপনা দেখছি তাতে ওমর ফারুক চৌধুরী নৌকা প্রতীকে ভালো ফলাফল করবেন।
আমি বিশ্বাস করি এবারে (নৌকা) প্রতীক গোদাগাড়ী-তানোরে ব্যাপকভাবে জেগে উঠবে এবং বিপুল ভোটে নৌকার বিজয় হবে (ইনশাআল্লাহ)।।
জয় বাংলা’ জয় বঙ্গবন্ধু।।