রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর পাংশা পৌরসভার প্যানেল মেয়র অদুদ সরদার অতুরকে হাতুড়ি পেটায় আহত করা হয়েছে। মঙ্গলবার সকালে মৈশালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনাটি ঘটে।
অদুদ সরদার অতুর পাংশা পৌরসভার মৈশালা গ্রামের বাসিন্দা। তিনি পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
আহত অদুদ সরদার জানান, তিনি প্রতিদিন সকালে হাঁটতে বের হন। প্রতিদিনের মতো আজ সকালে তিনি হাঁটতে বের হয়েছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে তিনি মৈশালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে তার গতি রোধ করে অতর্কিত হামলা চালায় পাঁচ যুবক।  তারা তাকে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী ভাবে আঘাত করে পালিয়ে যায়।
তিনি আরও জানান, হামলাকারীদের মধ্যে তিনজনকে তিনি চিনতে পেরেছেন। এরা হলেন, (আল আমিন, কালু ও উজ্জ্বল)। তারা এলাকায় বিভিন্ন চাঁদাবাজির সঙ্গে জড়িত। হামলার পরে তিনি বিষয়টি থানা পুলিশকে মৌখিক ভাবে জানিয়েছেন। পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা সেবা নিয়ে বাড়িতে চিকিৎসাধীন আছেন। এবিষয়ে পাংশা থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নুসরাত জাহান বলেন, আহত অবস্থায় তিনি সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তাকে চিকিৎসা সেবা দেওয়া হয়। পরে তিনি বাড়িতে চলে যান।
পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, হামলার খবর শোনার পর ওই এলাকায় পুলিশ পাঠানো হয়। অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর জন্য ওই এলাকায় পুলিশ টহল বাড়ানো হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এখন পর্যন্ত এ বিষয়ে কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।