ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতারণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৩শে ফেব্রুয়ারী ২০২৪ইং) বিকাল ৩.৩০ মিটের সময় পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতারণী,নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরাআন তেলাওয়াত-গীতা পাঠ, জাতীয় সংগীত, জাতীয় পতাকা, ও ক্রিয়া ও প্রাতিঠাকি পতাকা উত্তোলণ এবং মশাল পরিক্রমা ও বেলুন উড়িয়ে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথিঃ জনাব মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) পুলিশ সুপার, সিরাজগঞ্জ ও সভাপতি, সিরাজগঞ্জ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ, সিরাজগঞ্জ।

বিশেষ অতিথি ছিলেন, জনাব নাইয়ার সুলতানা, সভানেত্রী (পুনাক), সিরাজগঞ্জ ও জনাব মোঃ সামিউল আলম অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), সিরাজগঞ্জ এবং জনাব মোহাম্মদ হান্নান মিয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সিরাজগঞ্জ ও সমন্বয়ক, সিরাজগঞ্জ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ, সিরাজগঞ্জ।

সভাপতিত্ব করেন,মোছাঃ খাদিজা পারভীন,অধ‌্যক্ষ ( ভারপ্রাপ্ত), সিরাজগঞ্জ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ, সিরাজগঞ্জ।

সার্বিক সহযোগিতায় ছিলেন,জনাব মোঃ জাফর উল্লাহ, টি আই ১ (প্রশাসন), সিরাজগঞ্জ সদর, সিরাজগঞ্জ ও জনাব মোঃ হুমায়ুন কবির,আর ও আই, পুলিশ লাইন্স, সিরাজগঞ্জ এবং জনাব মোঃ ইসলাম আলী,আর আই, পুলিশ লাইন্স, সিরাজগঞ্জ।

ক্রীড়া প্রতিযোগিতার বিষয়ের মধ‌্যে ছিলো, প্রাথমিকঃ ক-৫০ মিটার দৌড় (ছেলে ও মেয়ে), বিস্কুট দৌড় (মেয়ে), অংক দৌড় (ছেলে) । খ-১০০ মিটার দৌড় (ছেলে ও মেয়ে), দড়ি খেলা (মেয়ে), মোরগ যুদ্ধ (ছেলে) ।
নিম্ন মাধ‌্যমিক ও মাধ‌্যমিকঃ ক-১০০ মিটার দৌড় (মেয়ে), দড়ি খেলা (মেয়ে), ক-১৫০ মিটার দৌড় (ছেলে), অংক দৌড় (ছেলে)। খ- চোয়ার খেলা ও হাড়ি ভাঙ্গা (মেয়ে), খ-২০০ মিটির দৌড় ও গোলক নিক্ষেপ।
কলেজঃ মেয়ে- চেয়ার খেলা ও কলসি দৌড় এবং ছেলে- ২০০ মিটির দৌড় ও ধীর গতিতে সাইকেল চালানো। শিক্ষক দের জন‌্য ছিলো, বেলুন ফুটানো ও বালিশ চালানো। অতিথি (অভিভাবক) দেরজন‌্য ছিলো, দ্রুত গতিতে হাঁটা ও বালিশ চালানো। আমন্ত্রি অতিধি দের জন‌্য ছিলো, বেলুন ফুটানো ও বালিশ চালানো।

অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। ৭টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ সময় জনাব ইয়াছিন আলী (প্রভাষক),জনাব আবু হাসিম (প্রভাষক), জনাব মাসুদ রানা (প্রভাষক), জনাব সঞ্জয় কুমার সুত্রধর (প্রভাষক), জনাব আয়শা সিদ্দিকা ( প্রভাষক), জনাব শামীম মন্ডল (প্রভাষক), জনাব কাইয়ুম উদ্দিন (প্রভাষক), জনাব মিজানুর রহমান (প্রভাষক), জনাব মোঃ আবু শামা (প্রভাষক), জনাব মোঃ মাছুদ রানা (প্রভাষক), জনাব মোঃ সোহেল রেজা (প্রভাষক), জনাব মোছাঃ তানজিদা খাতুন সিমু (প্রভাষক), জনাব তানিয়া তাসনোভা (প্রভাষক), জনাব জান্নাতুল ফোরদৌস (প্রভাষক), জনাব মোছাঃ রুমানা আক্তার (প্রভাষক), জনাব মোঃ আব্দুর রশিদ (প্রভাষক), জনাব রাবেয়া খাতুন (প্রভাষক), জনাব মোছাঃ জান্নাতুল মাওয়া (প্রভাষক), জনাব পবিত্র কুমার (সহকারি শিক্ষক), জনাব রফিকুল ইসলাম (সহকারি শিক্ষক), জনাব মোঃ নজরুল ইসলাম (সহকারি শিক্ষক), জনাব আব্দুল কাদের(সহকারি শিক্ষক), জনাব নাজনীন সুলতানা মুক্তি (সহকারি শিক্ষক), জনাব পারুল পারভীন ( সহকারি শিক্ষক), জনাব চুমকী খাতুন (সহকারি শিক্ষক), জনাব ইলা রানী সাহা (সহকারি শিক্ষক), জনাব সানজিদা ইসলাম (সহকারি শিক্ষক), জনাব মোছাঃ চুমকি খাতুন (সহকারি শিক্ষক), জনাব মোছাঃ সালেহা খাতুন (সহকারি শিক্ষক), জনাব মোঃ সোহেল রানা (সহকারি শিক্ষক), জনাব মোঃ জহুরুল ইসলাম (সহকারি শিক্ষক), জনাব উম্মে সালমা (সহকারি শিক্ষক), জনাব আলী হোসেন মোল্লা (সদস‌্য,গর্ভণিং বডি), জনাব আলাউদ্দিন ভুইয়া (সদস‌্য,গর্ভণিং বডি) সহ অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্তিত ছিলেন।