বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে ওঠা মানুষদের সমন্বয়ে একটি যুগপযোগী বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও সার্বিক পরিস্থিতির বিবেচনায় ভূমিদস্যু, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত জননেত্রী শেখ হাসিনার সততার আলোয় আলোকিত সুন্দরগঞ্জ গড়তে ২৯গাইবান্ধা-১সুন্দরগঞ্জ আসনের প্রয়াত এমপি শহীদ মঞ্জুরুল ইসলাম লিটন এর সহধর্মিণী সৈয়দা খুরশীদ জাহান স্মৃতিকে সুন্দরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় সুন্দরগঞ্জবাসী।

সূত্র মারফত জানা গেছে সুন্দরগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন আগামী ২৪মার্চ ২০২২ইং অনুষ্ঠিত হবে। বাংলার উন্নয়নের কারিগর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও সুন্দরগঞ্জকে বাংলাদেশ আওয়ামী লীগের দূর্গ তৈরী এবং উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে সুন্দরগঞ্জ আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এমপি শহীদ মঞ্জুরুল ইসলাম লিটন এর সহধর্মীনী সৈয়দা খুরশীদ জাহান স্মৃতির বিকল্প নেই বলে মনে করছেন তৃনমুল আওয়ামী লীগ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে তৃনমুল আওয়ামী লীগের অনেক নেতাকর্মীর ফেসবুক আইডিতে লক্ষ করা গেছে সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি’কে সভাপতি হিসেবে দেখতে চাই এরকম স্টাস্ট‍্যাস ও বিভিন্ন মন্তব্য।
একটি ফেসবুকের স্টাস্ট‍্যার হুবহু তলে ধরা হলোঃ
“সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী”লীগ এর “সভাপতি” হিসেবে দেখতে চাই সৈয়দা খুরশীদ জাহান (স্মৃতি)কে”
রাজপথ কাঁপানো নারী নেতৃত্বের উজ্জ্বল নক্ষত্র মহিলা আওয়ামী”লীগের আইকন খ্যাত একজন সুযোগ্য উত্তরসূরী – সাবেক, সভাপতি, সাবেক এম.পি শহীদ,মঞ্জুরুল ইসলাম লিটন – ভাইয়ের সহধর্মিণী ও তার রাজনৈতিক সহযোদ্ধা. সুন্দরগঞ্জ উপজেলার প্রিয় এই নেত্রী ইতিমধ্যে দেশরত্ন শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন হিসেবে জায়গা করে নিয়েছেন।অসাধারন প্রতিভাবন ও সুবিচক্ষনতার অধিকারি এ নেত্রী নারী জাগরনেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। সদা মিষ্টভাষী এ নেত্রী মাঠে কাজ করতে সকলকে কাছে টেনে নেওয়ার মানবিক গুনাবলী প্রখর। অল্পদিনেই এই নেত্রী সুন্দরগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের মনে দাগ কেটেছেন এবং আস্থার জায়গা তৈরি করে নিয়েছেন।
সুন্দরগঞ্জ উপজেলাবাসী, দুর্নীতিবাজ,ভেসে আসা হাইব্রিড নেতৃত্ব থেকে বের হয়ে সুস্থধারার রাজনীতিক সম্পন্ন জনপ্রতিনিধি পেতে উদগ্রীব হয়ে আছেন। তিনি তার প্রয়াত,স্বামী লিটন এমপি’র অসমাপ্ত কাজগুলো করে আধুনিক মডেল সুন্দরগঞ্জ গড়ার লক্ষ্যে এলাকার উন্নয়নে নিজেকে নিবেদিত করার শতভাগ প্রয়াশ চালিয়ে যাচ্ছেন, দলের নেতা-কর্মী ও সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন।