বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ

খেলতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে সুন্দরগঞ্জে দীর্ঘ ৩ মাস যাবৎ বিছানায় ছটফট করছে আশরাফি আক্তার নামে এক শিশু। কয়েক দিন প্রাথমিক ভাবে চিকিৎসা শেষে অর্থাভাবে বিনা চিকিৎসায় ধুকে ধুকে দিন পার করছে সে। এ অবস্থায় মেয়ের উন্নত চিকিৎসা না করাতে পেরে গভীর ভাবে ভেঙে পড়েছেন মেয়েটির গরীব মা বাবা।

তথ্যঅনুসন্ধানে জানা যায়, সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের হাতিয়া গ্রামের আলতাফ হোসেনের মেয়ে আশরাফি আক্তার। গত ১৮-১২-২০২১ তারিখে বাড়ির পাশে খেলতে গিয়ে আগুনে ঝলসে যায় শিশুটি। পোড়া শরীর নিয়ে প্রায় ৩ মাস অতিবাহিত করলেও এখনো সুস্থ হয়নি । ছোট্ট শিশুটি সব সময় যেন নির্বাক। নিষ্পাপ চোখে মুখে যেন তার হতাশার ছাপ আবার কিছু সময় নিরবতার সাথে অবাক দৃষ্টিতে ফ্যাল ফ্যাল করে চেয়ে থেকে যেন তার দিন পার হয়ে যায়।

এদিকে অল্প কিছুদিন শিশু আশরাফি আক্তার এর চিকিৎসা হলেও চরম অর্থ সংকটে পড়েছেন শিশুটির মা বাবা। যে সংসারে নুন আনতে পানতা ফুরায় সেখানে মেয়ের শরীরের পুড়া ক্ষত কিভাবে সারাবেন সে গভীর চিন্তায় সমাজের বিত্তশালী সকল মানুষের কাছে সাহায্য প্রার্থনা করেছেন ভুক্তভোগী পরিবার।

আশরাফি আক্তার এর পিতা আলতাফ হোসেন বলেন অর্থের অভাবে আমি আমার শিশু সন্তান আশরাফি আক্তারকে ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে পারছিনা। তাই আমার শিশু সন্তানের সুচিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ করছি যে যতটুকু পারেন আমাকে সাহায্য করে আমার শিশু সন্তানকে বাঁচাতে সাহায্য করুন। আপনাদের সামান্য সহযোগিতায় জীবন বেঁচে যেতে পারে আমার শিশু সন্তান আশরাফি আক্তার এর।

আপনারা শিশু আশরাফি আক্তারকে চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে পারেন তার বাবার মোবাইল নাম্বার ০১৭০১-৫১৬৭৩১।