আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুরে সাবেক স্ত্রী ও তার মেয়ে কর্তৃক মিথ্যা অভিযোগে সংবাদসম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ঈদ্রিস আলী (চেংটু) ও তার বড় ভাই নজরুল মুন্সি।

১৩মে সোমবার বিকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নে নজরুল মুন্সি’র নিজ বাড়ীতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় ঈদ্রিস আলী (চেংটু) বলেন গত শনিবার ফেসবুকের মাধ্যমে জানতে পারি যে আমার সাবেক স্ত্রী শিউলী বেগম ও তার মেয়ে আমার ও আমার বড় ভাইয়ের নামে একটি সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে দেয়া তাদের বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন হওয়ায় আজ এই সংবাদ সম্মেলনের আয়োজন। বলে তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করতে বলেন বড় ভাইয়ের ছেলে ভাতিজা মোঃ রুবেল মিয়া কে।

লিখিত বক্তব্যে রুবেল মিয়া যানান , যে আমি মোঃ ঈদ্রিস আলী (চেংটু) পিতা : মৃত : মাকরু শেখ গ্রাম: ভাতগ্রাম, উপজেলা: সাদুল্লাপুর, জেলা গাইবান্ধা। গত ১১মে শনিবার আমার ও আমার বড় ভাই মোঃ নজরুল ইসলাম (মুন্সি’র) নামে প্রচারিত মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণীত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

আমার সাবেক স্ত্রী ভাতগ্রাম ইউনিয়নের টিয়াগাছা গ্রামের মৃত এলাহী বকস এর মেয়ে শিউলী বেগম ও তার মেয়ে রাজিয়া সুলতানা  (সাগরীকা) কর্তৃক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের যে তথ্য দিয়ে বক্তব্য দিয়েছেন আমার ও আমার বড় ভাইয়ের নামে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণীত। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমার সাবেক স্ত্রী শিউলী বেগম আমার সংসার করা কালে অন্য পরপুরুষরের সঙ্গে ভালোবাসার সম্পর্ক গড়ে ঢাকায় চলে ষাওয়ায় আমি শিউলী বেগম কে ইসলামী শরিয়া মোতাবেক ও আইনিকার্যক্রম সম্পন্ন করে গত ৪ মার্চ তালাক প্রদান করি। তালাক প্রদানের পর থেকে সে বিভিন্ন সময়ে আমাকে ও আমার বড় ভাই নজরুল মুন্সিকে দেখে নেয়ার ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।

এরই একপর্যায়ে সে আমাদের ছেলে কে গত ২৯শে মার্চ রাত্রে সাদুল্লাপুর থানায় আমি সন্তানকে আটকে রেখেছি মর্মে লিখিত অভিযোগ করে আমার বাড়ীতে পুলিশ প্রশাসন এনে আমার সন্তানকে নিয়ে যায়। এবং আমাকে ও আমার বড় ভাইকে দেখে নিবে বলে হুমকি ধামকি প্রদান করে চলে যায়।

এর পরথেকে শিউলী বেগম আমার বড় ভাইকে সহ আমাদের পরিবারের সদস্যদের মামলায় ফাঁসাতে একেরপর এক কৌশল অবলম্বন করে যাচ্ছে।

এরই অংশ হিসাবে শিউলী বেগম ও তার মেয়ে রাজিয়া সুলতানা সাগরীকা আমার ও আমার বড় ভাই নজরুল মুন্সি’র নামে যে ধর্ষণ করার মিথ্যা অভিযোগ তুলে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করে।

এই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ও আমার বড় ভাইয়ের বিরুদ্ধে প্রচারিত ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।