মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ মে) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শেখ মো. ইমাম রাজী টুলু এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান। বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুরী তাসমিন উর্মি ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন।
এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুনজর এ ইলাহী, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন আহমেদ, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস. এম আলমগীর হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থাণীয় বিভিন্ন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান কালীগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি, যানজট নিরসন, বাল্য বিবাহ, ইভটিজিং, বিভিন্ন কৃষি জমি থেকে মাটিকাটা রোধ, কালীগঞ্জ বাসষ্ট্যান্ডে একটি আধুনিক যাত্রী ছানী, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা শৌচাগার (টয়লেট) নির্মাণের জন্য গুরুত্ব দিয়ে আলোচনা করেন। উল্লেখিত বিষয়গুলি কার্যত ব্যবস্থা গ্রহণের জন্য স্ব স্ব প্রতিষ্ঠানকে নির্দেশ প্রদান করেন।

আপনি যে খবরগুলো মিস করেছেন