বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের পশ্চিম রামধন গ্রামে আগুন লেগে জোবেদা বেগমের ৪টি ঘর পুড়ে ছাই সহ আরো কয়েকটি পরিবারের মালামাল পুড়ে ২ লাখ টাকা ক্ষতি হয়েছে। বসতঘর পুড়ে যাওয়ায় জোবেদা বেগম ও তার পরিবারের সদস্যরা খোলা আকাশের নিচে বসবাস করছে। বুধবার রাতে আগুনের এ ঘটনা ঘটে। স্থানীয়রা ও ক্ষতিগ্রস্তরা এসব তথ্য নিশ্চিত করেছে।

স্থানীয় জানান জোবেদা বেগমের রান্নার ঘর থেকে আগুন লাগার সূত্রপাত ঘটে। দ্রুত আগুন আগুন চারদিকে ছড়িয়ে পড়লে আমরা সুন্দরগঞ্জ ফাঁয়ার সার্ভিসকে ফোন দেই,কিন্তু ফায়ার সার্ভিস আসার আগেই জোবেদা বেগমের ৪টি ঘর সহ সব মালামাল পুড়ে ছাই হয়ে যায় এবং পাশের কয়েকটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়।

ক্ষতিগ্রস্ত সর্বহারা জোবেদা বেগম বলেন, ‘স্বামী ছাড়া আমি প্রতিবন্ধি সন্তান ও নাতনিকে নিয়ে কোনোভাবে ভাত জোগাড় করে খাই।দীর্ঘদিন ঢাকাতে কাজ এই চারটি ঘর করেছিলাম,ঘরসহ সব মালামাল পুড়ে গেছে। এক পোশাকে আছি,আমি এখন কি করে বাঁচবো।

এ বিষয়ে বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,অগ্নিকান্ডের ঘটনাটি খুবই দুঃখজনক,ইতিমধ‍্যে আমি ইউএনও স‍্যারকে জানিয়েছি,এবং আমিও ব‍্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার চেষ্টা করবো।