মেনহাজুল ইসলাম তারেক, দিনাজপুর জেলা প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদের এবার নিয়ে তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিককে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।
আজ শনিবার (১৩ জুলাই) দুপুরে পার্বতীপুর প্রেসক্লাবের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পার্বতীপুর প্রেসক্লাবের সভাপতি শ,আ,ম, হায়দারের সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক। আরও উপস্থিত ছিলেন, দুই নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন (মোমিন) ও সুলতানা নাসরিন (মহিলা)। এসময় আরও উপস্থিত ছিলেন পার্বতীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয় এবং সংবর্ধিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক বলেন, এবারের নির্বাচনে পার্বতীপুর উপজেলায় ১০১ টি ভোট কেন্দ্রের মধ্যে প্রত্যেকটিতেই আমি প্রথম স্থান অধিকার করে বিজয়ী হই এবং ভোটের ব্যবধানও ছিলো বিশাল। যা সারা দেশের মধ্যেই একটি বিরল ঘটনা। জনগণ ভোট দেওয়ায় আমি বিজয়ী হয়েছি, এজন্য জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এখন মানুষ যা প্রত্যাশা করবে সেটিই হবে আমার কাজ। আগামী দিনে আমি যাতে সবার সাথে একসঙ্গে পথ চলতে পারি ও সব পরিকল্পনা বাস্তবায়ন করতে পারি সেই আশা রাখছি।’

প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বলেন, ‘নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আমাদের আশা ভরসা পূরণ করে জনকল্যাণে কাজ করবেন। যুব সমাজের নেতা হিসেবে তিনি সকলকে আপন করে নিবেন, এমনটাই প্রত্যাশা করি।’
সবশেষে নবনির্বাচিত চেয়ারম্যান এবং আরও দুই ভাইস চেয়ারম্যানকে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়।