মোঃ আল-আমিন ইসলাম, কয়রা উপজেলা প্রতিনিধিঃ

খুলনার কয়রায় উপজেলায় মারামারি, হানাহানি , রাহাজানি সব বন্ধ হোক সুন্দর একটা দেশ গড়ে গঠুক” এই প্রত্যয় নিয়ে খুলনা জেলার কয়রা উপজেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন টিম সেভ এর পক্ষ থেকে বর্তমানে চলমান অস্থিতিশীল পরিস্থিতি স্বাভাবিক আনার লক্ষ্যে ছাত্রসমাজের উদ্দ্যোগে জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের মধ্যে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে জনসচেতনতামূলক প্রচারণা এবং পরিবেশ পরিচ্ছন্ন রাখার কমর্সূচী পালন করে যাচ্ছে।

অদ্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন টিম সেভ কয়রার পক্ষ থেকে কপোতাক্ষ মহাবিদ্যালয় , অন্তাবুনিয়া, দেওড়া, বামিয়া, আমাদি ও সড়ুইখালি বাজারসহ বিভিন্ন এলাকায় এ গনসচেতনতা মুলক গনসংযোগ কার্যক্রম ও লিফলেট বিতরন করা হয়।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র ছাত্রীসহ কলেজ স্কুলের ছাত্র ছাত্রী ও জনসাধারণ এ কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে কাজ করে যাচ্ছে। এই কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন এলাকায় ধর্মীয় উপাসনালায় পাহারা দেওয়াসহ সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানানো হচ্ছে।

এ ব্যাপারে মাহমুদুল হাসান নীল, অয়েছকুরুনি রুম্মান, নাইমুল হুদা রনি ও দেবব্রত সরকারের সাথে কথা বলে জানা যায়, তারা সম্মিলিতভাবে কয়রা উপজেলায় পরিচ্ছন্নতা ও মারামারি হানাহানিসহ সকল অরাজকতা রোধে সর্বসাধারনের সহযোগিতা আশা করছে। যার যার জায়গা থেকে সচেতন হয়ে সকল প্রকার অপশক্তি মোকাবেলা করতে হবে। তারা আরও বলেন এ দেশ আমাদের, এদেশের শান্তি রক্ষার দায়িত্বও আমাদের।