নিজস্ব প্রতিবেদক :

রাজবাড়ীতে সৈরাচারী ফ্যাসিস্ট সরকারের পতন,শান্তি শৃঙ্খলা, ঐক্য,সংহতি, সাম্প্রদায়িক সম্প্রতির লক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি) এর জনসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১১ আগস্ট রাজবাড়ী রেলগেইট শহীদ স্মৃতি চত্ত্বরে এই জনসভা অনুষ্ঠিত হয়।

জনসমাবেশে জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলীর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম আহবায়ক পিন্টু,  রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি তোফাজ্জেল হেসেন, সদর উপজেলা কমিটির আহবায়ক আবুল গাজী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এম খালেদ পাভেল, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজরুর রহমান লিখন, জেলা ছাত্র দলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, গন আন্দোলনের মুখে স্বৈরাচার হাসিনার পতন হয়েছে। এই সুযোগে অনেকেই সংখ্যালঘুর বাড়িতে হামলা ও লুটপাট শুরু করেছে। আর এই দায় বিএনপির উপর দেওয়ার চেষ্টা করছে। তাই আমাদের সাবধান হতে হবে। এই ফাদে পা দেওয়া যাবে না। যদি কোন বিএনপির নেতাকর্মীরা কারও উপর হামলা করে তাহলে তাদেরকে আমাদের কাছে ধরিয়ে দিবেন। আমরা তাদেরকে বিচারের আওতায় আনবো।