কয়রা উপজেলা প্রতিনিধি, বিএম আলামিন ঃ

এক দফা এক দাবি জানিয়ে অনিয়ম, দুর্নীতি, মাদকাসক্ত, বৈষম্য ও ছাত্র- ছাত্রীদের নানা হয়রানির প্রতিবাদে খুলনার কয়রা কপোতাক্ষ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অদ্রীশ আদিত্য মণ্ডলের ২৪ ঘণ্টার মধ্যে পদত্যাগের দাবিতে বিক্ষোভ করেছে বৈষম্যবিরোধী শিক্ষার্থী বৃন্দ ।

আজ সোমবার (১২ আগষ্ট) সকাল ১০ টায় কয়রা সদরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে কয়রার সদরের তিন রাস্তার মোড়ে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিষম্যবিরোধী  শিক্ষার্থীবৃন্দ।

এসময় শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, অধ্যক্ষ অদ্রীশ আদিত্য মন্ডল নানা অনিয়ম দুর্নীতির সঙ্গে জড়িত রয়েছেন। কলেজের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে অধ্যক্ষ অদ্রীশ আদিত্য মন্ডল। অধ্যক্ষের রাজনৈতিক লেজুড়বৃত্তি, আর্থিক অনিয়ম, শিক্ষক-কর্মকর্তা- কর্মচারী ও শিক্ষার্থীদের সঙ্গে অসদাচরণ, শিক্ষার স্বাভাবিক পরিবেশ বিনষ্টসহ শিক্ষকদের সাথে অধ্যক্ষ যে সব অন্যায় অবিচার ও বিমাতাসুলভ আচরণ করেছেন তারও প্রতিবাদ জানিয়ে তাকে ২৪ ঘণ্টার মধ্যে পদত্যাগের জোর দাবি জানান শিক্ষার্থীরা।

বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, কয়রা কপোতাক্ষ মহাবিদ্যালয়ের ইংরেজি প্রভাষক রেজওয়ানুল করিম, শিক্ষার্থী প্রিন্স,নাহিদ, তৃষা,আকাশ,কুসুম, রাসেল, মেহেদি, সোহেল, সাব্বির প্রমুখ। এসময় ৩ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এর আগেও এই অধ্যক্ষের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠলে একাধিক পত্র-পত্রিকায় খবর প্রকাশিত হয়।  এ ব্যাপারে অধ্যক্ষ অদ্রিশ আদিত্য মন্ডলকে একাধিকবার ফোন দিলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।