মেনহাজুল ইসলাম তারেক, দিনাজপুর জেলা প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুর প্রেস ক্লাবের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ (১৩ আগস্ট) মঙ্গলবার বিকেলে পার্বতীপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সাধারন সভায় দৈনিক ইত্তেফাক পত্রিকার সিনিয়র সাংবাদিক শামসুল হুদাকে আহবায়ক করে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার আব্দুল কাদির, দৈনিক মানব কণ্ঠ পত্রিকার মামুনুর রশিদ ও দৈনিক আমার সংবাদ পত্রিকার শাহাজুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন: মঞ্জুরুল আলম (দৈনিক করতোয়া), একরামুল হক বেলাল (দৈনিক ভোরের ডাক), হাবিব ইফতেখার (মোহনা টেলিভিশন), জোবায়দুর রহমান জবা (দৈনিক মুক্ত খবর), মিজানুর রহমান মিজান (দৈনিক জনতা), তাসকির হোসাইন (সাপ্তাহিক সোনার বাংলা), আব্দুল্লাহ আল মামুন (দৈনিক প্রতিদিনের সংবাদ), মেনহাজুল ইসলাম (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ), সাজ্জাদ হোসেন (দৈনিক মানব বার্তা), মাহবুবার রহমান (দৈনিক তৃতীয় মাত্রা), ফারুক আহমেদ (দৈনিক আমার সময়)।

এই কমিটি ৬ মাসের মধ্যে নির্বাচন অনুষ্ঠানের মধ্য দিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করে। এই সাধারন সভায় অনুপস্থিত সাংবাদিকগণও প্রেসক্লাবের সাধারন সদস্য হিসেবে গণ্য হবে বলে সভায় মত প্রকাশ করা হয়।