শরীয়তপুর প্রতিনিধি:

বন্যার কারণে সীমিত কর্মসূচিতে শরীয়তপুরে জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এউপলক্ষ্যে সোমবার (৯ সেপ্টেম্বর ২০২৪) সকালে শরীয়তপুর জেলা মহিলা দলের উদ্যোগে জেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে দোয়া ও আলোচনা সভা এবং কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শরীয়তপুর জেলা মহিলা দলের সভাপতি আল আসমা উল হুসনা’র সভাপতিত্বে ও জেলা প্রচার সম্পাদক শাহিদা আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা মহিলা দলের সাবেক সভাপতি ও বিনোদপুর ইউপির সাবেক চেয়ারম্যান রাজিয়া সুলতানা (রাণী)। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি বিএম হারুন অর রশীদ, সহ-প্রচার সম্পাদক এ্যাড. মৃধা নজরুল কবির।

এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর পৌরসভার কাউন্সিলর ইমু আক্তার, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক বাদশা, সদর উপজেলা কৃষক দলের সভাপতি বাবু খান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা রাহুল, সদর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ মাল, বিএনপি নেতা সজল মোল্লা, পৌরসভা যুবদল নেতা মনির হোসেন ঢালী, জেলা মহিলা দল নেত্রী নুরজাহান, শিরিন, ইয়াসমিন, রিনা আক্তার সহ দলীয় বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, শেখ হাসিনা পদত্যাগ করে পালিয়ে দেশ ত্যাগ করায় দেশে শান্তি বিরাজ করছে। তাই শরীয়তপুরকে কেউ অশান্ত করতে চাইলে কোন ছাড় দেয়া হবেনা। শরীয়তপুরে সন্ত্রাসীদের কোনো জায়গা নেই। দেশে এখন কোন আতঙ্ক নেই। শুধু আওয়ামী লীগ দেশের আতঙ্ক। তাই তাদেরকে সন্ত্রাস করতে দেয়া হবেনা।
এছাড়াও বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব তারেক রহমানের সার্বিক সুস্থতা কামনা করা হয়।