রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে প্রত্যেক নাগরিকের গণতান্ত্রিক অধিকার নিশ্চিত করা হবে। মাননীয় উপদেষ্টা সকলকে এই মেসেসটি দিয়ে দিয়েছেন। সেজন্যই আমাদেরকে নিয়োগ দেওয়া হয়েছে। কেউ যদি কোন প্রকার হয়রানির শিকার হন তাহলে সংশ্লিষ্ঠ স্থানে আপনারা অভিযোগ প্রদান করবেন। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। মঙ্গলবার ১০ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন নবাগত পুলিশ সুপার মোছা. শামিমা পারভীন।
তিনি বলেন, আমাদের বিগত যে পুলিশিং  যে কার্যক্রমগুলো চালু ছিল। সাময়িক হয়তো কিছুটা সমস্য হচ্ছে। এই কার্যক্রমগুলো পুনরায় আবার চালু হবে। অবৈধ অস্ত্রের বিষয়ে আমাদের পুলিশ হেডকোয়ার্টার্স থেকে একটি নির্দেশনা দেওয়া হয়েছে। আমি এখানে এসে অফিসার ইনচার্জদের নিয়ে বসেছিলাম। তাদেরকে দিক-নির্দেশনা দেওয়া হয়েছে। তারা তথ্য সরবরাহ করছে। রাজবাড়ীতে কোন অবৈধ অস্ত্র থাকবে না।
তিনি আরও বলেন, রাজবাড়ীর কোন থানায় গিয়ে যদি কোন মানুষ কোন প্রতিকার না পায় তাহলে আমি তাদের কথা শুনবো। রাজবাড়ীর সকলের জন্য পুলিশ সুপারের দরজা ২৪ ঘণ্টা খোলা থাকবে।
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন,  অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) মো. ইফতেখারুজ্জামান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি লিটন চক্রবর্তী, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক শিহাবুর রহমান,  আজকালের খবর পত্রিকার রাজবাড়ী প্রতিনিধি মহসিন মৃধা, দেশ রুপান্তর রাজবাড়ী প্রতিনিধি আব্দুল হালিম, আমাদের রাজবাড়ীর নাহিদুল ইসলাম ফাহিমসহ জেলার বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।