ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী মহাপ্রভুর আখড়ায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে জেলা পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সাইদুর রহমান বাচ্চু বলেন, আমি পুলিশ সুপারকে অনুরোধ করেছি পূজায় যেন সর্বোচ্চ নিরাপত্তা থাকে, সুন্দরভাবে পালন হয় সেই ব্যবস্থা করতে। যেখানে প্রতিমা তৈরি হয় প্রয়োজনে সেখানে নিরাপত্তার ব্যবস্থা করতে। প্রত্যেকটি দুর্গা মণ্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিতে।

তিনি বলেন, দুর্গাপূজা যেন নির্বিঘ্নে হয় এবং কোনোপ্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নজর রাখতে দলের ঊর্ধ্বতন থেকে শুরু করে আমাদের সর্বস্তরে নির্দেশনা আছে। যেভাবে আপনারা সিরাজগঞ্জে বৃহৎ পরিসরে জন্মাষ্টমী উদযাপন করেছেন ঠিক সেভাবেই যাক জাঁকজমকভাবে দুর্গাপূজা পালন করা হবে।

সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানুর সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক সাহা ও শহর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রিংকু কুন্ডুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন দিলীপ কুমার গৌড় সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা, হিরোগ গুণ কেন্দ্র কমিটির সদস্য বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা, ইন্দ্রজিৎ সাহা সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা, ওমর কৃষ্ণ দাস সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা, পূজা উদযাপন পরিষদ নেতা অ্যাডভোকেট কল্যাণ কুমার সাহা, সত্য নারায়ণ সাহা, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সদস্য সু্বল ঘোষ, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দাস, সাংগঠনিক সম্পাদক সুবির কর্মকার, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র ভৌমিক, দীপঙ্কর ঘোষ শুভ, পরেশ মাহাতেসহ জেলার সব উপজেলা থেকে আসা হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।