মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে গাজীপুরের কালীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ জুম্মা উপজেলার বিভিন্ন এলাকা মসজিদ হতে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত ও ধর্মপ্রাণ মুসলমানেরা বৃষ্টি উপেক্ষা করে কালীগঞ্জ সোনালী ব্যাংক সংলগ্ন খোদেজা শপিং কমপ্লেক্সের সামনে মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে খোদেজা শপিং কমপ্লেক্স এর সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয় এবং মোনাজাতের মধ্যদিয়ে বিক্ষোভ সমাবেশ সমাপ্তি হয়।মোনাজাত পরিচালনা করেন :: মাওলানা ফেরদৌস ইমাম ও খতিব, কালীগঞ্জ বাজার জামে মসজিদ।
সমাবেশে বক্তব্য রাখেন কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ফেরদৌস খাঁন সালেহী, কালীগঞ্জ সরকারী শ্রমীক কলেজ এর অধ্যাপক মো: ফকরুল ইসলাম, উওর সোম বাইতুর নূর জামে মসজিদের সভাপতি সিরাজ উদ্দিন,সোম বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মামুন, উওর সোম বাইতুর নূর জামে মসজিদ এর ইমাম ও খতিব নুরউদ্দিন এরবৈষম্য বিরুদ্ধী ছাত্র আন্দোলন এর নেতা, মিনহাজ,শরিফুল ইসলাম হাবিজ্জুল্লা, প্রমুখ।

কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ এর সভাপতি আজাদ ফারুক আহমেদ এর সভাপতিত্বে বাংলাদেশ আহালে সুন্নত ওয়াল জামাত এর কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা আলামিন দেওয়ান আল আবেদী এর সঞ্চালনায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।