ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

ভারতে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সিরাজগঞ্জ বেলকুচিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ খেলাফত যুব মজলিস বেলকুচি উপজেলা শাখা ।

আজ ২৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টার দিকে বেলকুচি পৌর শহরের  মুকুন্দগাতী যাত্রী ছাউনি এলাকায় এই  বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল সমাবেশটি, সগুনা জামে মসজিদের খতিব, মাওলানা মো. আবু ইউসুফ ফয়েজি, সভাপতিত্বে  ভারতের রামগির মহারাজ নামক কুলাঙ্গার, ইসলাম ও মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল করেন। বিক্ষোভ মিছিল শেষে মুকুন্দ গাতী যাত্রী ছাউনিতে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন মহানবী (সঃ) কটুক্তির অবমাননা মানিনা মানবো না ভারতের রামগির মহারাজ নামক কুলাঙ্গার ও তার সহযোগীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ মৃত্যুদণ্ডর দাবি জানান অন্যথায় ক‌ঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

বি‌ক্ষোব মি‌ছিছিল‌ে বক্তব্য রাখেন মাওলানা মোঃ আব্দুস সাত্তার, মাওলানা মোঃ জুবায়ের হোসেন, মাওলানা মুফতি মোঃ ফরিদ উদ্দিন, মাওলানা মোঃ আবু মুসা, মাওলানা মোঃ শরিফুল ইসলাম, মাওলানা মোঃ ইমন হোসেন, মাওলানা মোঃ আতিকুর রহমানসহ ২ শতা‌ধিক বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সদস্যগণ।