ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রানীনগর সাকিনস্থ মের্সাস বোয়ালিয়া ফিলিং স্টেশন এর সামনে হতে ৪৮ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা বহন ও ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ২ টি মোবাইল ফোন ও নগদ ২৭,০০০/- টাকা জব্দ করা হয়।

গত ২৭ সেপ্টেম্বর বিকাল ০৩.৪৫ ঘটিকায় মোঃ মারুফ হোসেন, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় আসামি মোঃ আতিকুল ইসলাম (৪২), দক্ষিণ বারইপাড়া গ্রামের মৃতঃ কালু শেখের ছেলে, মোঃ লিটন মিয়া (২০), কেতকিবাড়ী গ্রামের মোঃ মায়ানুর রহমানের ছেলে ও মোঃ জামিল ইসলাম (১৯), কেতকিবাড়ী গ্রামের মোঃ ইসমাইল হোসেনের ছেলে উভয় লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার বাসিন্দা।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে লিখিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন এম আবুল হাশেম সবুজ, লেঃ কমান্ডার বিএন ও কোম্পানী কমান্ডার র‌্যাব-১২, সদর কোম্পানী, সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ট্রাক যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।