ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সনাতন ধর্মাবলম্বীদের কোন রাজনৈতিক দলের ফাঁদে পা না দেওয়ার আহ্বান জানিয়েছেন, অন্তর্বর্তীকালীন সরকারের আইন ও প্রবাসী কল্যাণ এবং সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আসিফ নজরুল।

আজ শুক্রবার (১১ অক্টোবর) বিকাল ৩ টার দিকে সিরাজগঞ্জ শ্রী শ্রী মহাপ্রভূর  আখড়ার কেন্দ্রীয় মন্দিরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা ব‌লেন। এসময় তিনি আরো বলেন, আপনারা অনেক রাজনৈতিক দলের ফাঁদে পা দিয়ে অনেক নির্যাতিত হয়েছেন আপনাদের ফলাফল কিন্তু শূন্য হয়েছে। বাংলাদেশ অসাম্প্রদায়িক ও ধর্মীয় সম্প্রীতির দেশ। এখানে প্রত্যেকে তার ধর্ম স্বাধীনভাবে পালন করবে। এদেশে উৎসবে ধর্মীয় ভেদাভেদ নেই। দেশে ধর্মীয় সম্প্রীতি আছে ও থাকবে। আপনারা কখনও নিজেকে সংখ্যালঘু মনে করবেন না আপনারা প্রত্যেকেই বাংলাদেশের নাগরিক।

অনুষ্ঠানটি সত্য নারায়ণ সাড়ারার সভাপতিত্বে  বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফাজ্জল হোসেন, সিরাজগঞ্জ পুলিশ সুপার, মো. ফারুক হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন নাহিদ, সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানুসহ পূজা উদযাপন পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ।