ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল এলাকায় হোটেল নিউ মায়ের আচল এর সামনে থেকে অভিনয় কায়দায় মাইক্রোবাসে মাদকদ্রব্য পরিবহনকালে ২৮৭৫ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ও মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব-১২।

মোহাম্মদ কামরুজ্জামান, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ১০ অক্টোবর রাত ২০.৫৫ ঘটিকায় র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল সাকিনস্থ হোটেল নিউ মায়ের আচল এর সামনে বগুড়া হতে ঢাকাগামী মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় মাইক্রোবাসের বডির সামনের দিকে নিচে পা রাখার খালী জায়গায় বিশেষভাবে নির্মিত বক্সের ভিতর থেকে মাদকদ্রব্য পরিবহনকালে ২,৮৭৫ পিস নেশাজাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইনজেকশনসহ ১ জন মাদক কারবারী সুকুলা বাসকীকে গ্রেফতার করেছে। এছাড়াও তার সাথে থাকা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস, ১টি মোবাইল ফোন ও নগদ ৫০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি মোঃ সুকুলা বাসকী (৩৩), দিনাজপুর সদর থানার কানাই (কর্ণাই চেহেল গাজী) গ্রামের মদন বাসকের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাইক্রোবাস যোগে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।