বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে ৯ কেজি গাঁজাসহ রাহিমুল ইসলাম (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রাহিমুল কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর গ্রামের মইনুল হোসেনের ছেলে।
থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার হরিপুর ইউনিয়নের গোমাট বাজারের পাশ থেকে গাঁজা বিক্রির উদ্দেশ্যে বহন করার সময় তাকে গ্রেফতার করে। এসময় তার ব্যাগে থাকা ৪ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। এছাড়াও ফরিদুল ইসলাম (২০) নামের রাহিমুলের একসাথী ৫ কেজি গাঁজার ব্যাগ ফেলে দিয়ে পালিয়ে যায়। ফরিদুলের ফেলে যাওয়া গাঁজাও জব্দ করেছে পুলিশ। পলাতক ফরিদুল নাগেশ্বরী উপজেলার হেল্লাপাড়া গ্রামের আছর উদ্দিনের ছেলে। তারা দু’জনেই দীর্ঘদিন থেকে গাঁজা ব্যবসা করে আসছে। এঘটনায় এসআই মিজানুর রহমান বাদী হয়ে ওই দুই যুবককে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় থানায় মামলা দায়ের করেন।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ বলেন, ‘শনিবার দুপুরে গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়ী রাহিমুলকে আদালতে পাঠানো হয়েছে। সেইসাথে পলাতক ফরিদুলকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।’