পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজবাড়ী জেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাবেক ছাত্রলীগ নেতা শেখ পরিবারের সদস্য শেখ তুষার ।

এক ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের । তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান । তিনি আরো বলেন প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক । প্রতিটি মানব জেগে উঠুক ভাতৃত্বের বন্ধনে । শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগ্রত হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়ে।

আরো বলেন বিশ্ব মহামারী করোনা ভাইরাসের কারনে এবার মানুষের ঈদ করতে অনেকটাই কষ্টকর হবে । তবুও আপনারা সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে আপনাদের নিজ নিজ মসজিদে ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করবেন এবং আপনারা আপনাদের পরিবার পরিজনদের পাশে দাড়িয়ে ঈদুল ফিতরের আনন্দ দেওয়ার চেষ্টা করবেন । ঈদ মানেই আনন্দ,ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলেন।ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা । সবার জন্য ঈদ মোবারক।

উল্লেখ্য, শেখ তুষার গোপালগঞ্জ টুঙ্গিপাড়া শেখ পরিবার ও বঙ্গবন্ধু পরিবারের একজন গর্বিত সন্তান ।তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দোহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাতিজা ।তার দাদা শেখ মুহাম্মদ ইয়াহিয়া বঙ্গবন্ধুর চাচাতো ভাই ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গভ‌নর (প্রস্তাবিত)।