বিপুল ইসলাম আকাশ,সুন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

করোনাকালীন সময় এবং পরবর্তীকালে গাইবান্ধার সুন্দরগঞ্জের স্বাস্থ্য বিভাগের সকল কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের অসামান্য অবদান করোনা ভ্যাক্সিন প্রদানে ব্যপক সাফল্য অর্জন করায় ২৯- গাইবান্ধা,সুন্দরগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর পক্ষ থেকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য বিভাগের সম্মানে ইফতার মাহফিল এবং করোনাকালীন সময়ে ইউনিয়ন গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক থেকে মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা অব্যাহত রাখা ও করোনা ভ্যাক্সিন প্রদানে অসামান্য অবদান রাখায় কমিউনিটি ক্লিনিকের দায়িত্বরত স্বাস্থ্যযোদ্ধা সিএইচসিপিদের মাঝে ঈদ উপহার হিসাবে নিজ অর্থায়নে প্রত্যেকের হাতে মোবাইল সেট প্রদান করেন।
অনুষ্ঠানের শুরুতে মাননীয় এমপি শামীম হায়দারকে ফুলের তোরা দিয়ে বরণ করেন সুন্দরগঞ্জ উপজেলার সকল সিএইচসিপি পক্ষে চাচীয়া মীরগঞ্জ কমিনিউটি ক্লিনিকের সিএইচসিপি গুলশাহানারা মনি।
উক্ত ইফতার মাহফিল ও ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী মাননীয় এমপি। অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথির হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ বিশ্বেস্বর চন্দ্র সরকার,আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ এনামুল হক, ডিজিএম মোঃ আব্দুল বারী রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি -১ সুন্দরগঞ্জ যোনাল অফিস,স্থানীয় জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীসহ স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী এবং উপজেলা কমিনিউটি ক্লিনিকের সকল সিএইচসিপি প্রতিনিধিবৃন্দ।
এসময় ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি স্বাস্থ্যকর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা মুলক বক্তব্যে রাখেন।তিনি বলেন, আমি চাই আমার নির্বাচনী এলাকায় জনসাধারণ মানুষের সেবা নিশ্চিত করতে।
উক্ত অনুষ্ঠান শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।