রাজবাড়ী জেলা আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা,দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার অব্যাহত উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য বি এন পি – জামাত জোটের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
শনিবার সকাল এগারোটায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় প্রতিবাদ মিছিলটি জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে প্রধান সড়ক দিয়ে রেলগেট হয়ে বাজার ঘুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা পরিচালনা করেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল হোসেন শফিক।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, সংরক্ষিত মহিলা আসন সাংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, সহ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী প্রমূখ।

আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা, থানা, পৌর আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ , শ্রমীকলীগ, যুব মহিলালীগ, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্মলীগসহ অন্যান্য সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।