তানোর থেকে: জাকির হোসেন- টুটুলঃ

পুলিশ জনতা ঐক্য করি- স্মার্ট বাংলাদেশ গড়ি, এই প্রতিপাদ্যে রাজশাহীর তানোর থানায় কমিউনিটি পুলিশং- ডে-২০২৩ইং, বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

আজ ৪- নভেম্বর বেলা: ১১-০০ মিনিটে তানোর থানা চত্বরে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম এর সঞ্চলনায় পুলিশ জনতা ঐক্য করি- স্মার্ট বাংলাদেশ গড়ি, এই প্রতিপাদ্যে কমিউনিটি পুলিশং- ডে-২০২৩ইং উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কমিউনিটি পুলিশং- ডে-২০২৩ইং এর বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: রাজশাহী জেলা পুলিশ সুপার জনাব মোঃ সাইফুর রহমান পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, মাইনুল ইসলাম স্বপন, জেলা কৃষক লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক ও তানোর পৌরসভার প্যানেল মেয়র, আরব আলী।

আরও উপস্থিত ছিলেন; কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, খাদেমুনন্নবী চৌধুরী (বাবু), চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান, মজিবর রহমান।
তানোর প্রেসক্লাবের সভাপতি, সাঈদ সাজু, ৬নং ওয়ার্ড কাউন্সিলর এনতাজ আলী, তানোর পৌরসভার সাবেক ছাত্রলীগ, সাধারণ সম্পাদক, সোহেল রানা প্রমুখ।

এছাড়াও তানোর পৌরসভা ও উপজেলার বিভিন্ন ওয়ার্ড সদস্য ও কাউন্সিলরসহ স্থানীয় সুশীল সমাজের বিজ্ঞজন, শিক্ষক, ব্যবসায়িসহ বিভিন্ন শ্রেনী পেষার মানুষ উপস্থিত ছিলেন।