রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর বালিয়াকান্দিতে একটি পাট বোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে করে ট্রাক চালকের কোন ক্ষতি নাহলেও কয়েক লাখ টাকার পাট পুরে যায়। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের ঘোড়ামারা ব্রিজের সামনে এই ঘটনাটি ঘটে। পরে দমকল বাহিনীর কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
ট্রাক চালক মো. জাহাঙ্গীর জানায়, নাটোর থেকে দুটি পাট বোঝাই ট্রাক ফরিদপুর মধুখালী উপজেলার আশাপুর আঃ রাজ্জাক খান জুটমিলে নিয়ে যাচ্ছিলেন তারা। এসময় নবাবপুর ইউনিয়নের বালিয়াকান্দি-সোনাপুর সড়কের ঘোড়ামারা ব্রিজের সামনে খড়ি বোঝাই একটি ট্রাক দাড়িয়ে থাকতে দেখে তিনি তার ট্রাকটি দাড় করান। এসময় হঠাৎ করে দূর্বৃত্তরা পেট্রোল দিয়ে তার গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এসময় বালিয়াকান্দি বাজারের নৈশপ্রহরীরা সংকেত দিয়ে জানান তার গাড়িতে আগুন লাগছে। এসময় গাড়ি রক্ষা করতে নাড়ুয়া আলমের ইটভাটা সংলগ্ন একটি খালে ট্রাকটি নামিয়ে দেন। পরে বালিয়াকান্দি দমকল বাহিনীর দুিট ইউনিটের চেষ্টায় পেয়ে আগুন নিয়ন্ত্রন আসে।
বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, গভীর রাতে একটি পাট বোঝাই ট্রাকে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। এতে আনুমানিক চার থেকে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। এখন পর্যন্ত কাউকে সনাক্ত করা যাইনি। তবে এবিষয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।