ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ বেলকুচিতে নির্বাচন পরবর্তী-স্বতন্ত্র-প্রার্থীর-সমর্থকের-হামলায়-নৌকার-সমর্থক-আহত, ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ আবদুল লতিফ বিশ্বাসের সমর্থকের হামলায় নৌকার এক সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর বাজার হাফিজুলের মাংসের দোকান এলাকায় রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
আবদুল হাকিম অভিযোগ করে বলেন,‘নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ বিশ্বাস হেরে যাওয়ায় তার সমর্থক মজনু আকন্দ ও ফকিরের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের সন্ত্রাসী দল এসে আমাকে রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এক পর্যায়ে ফকির আমাকে দা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।
তিনি আরও বলেন, স্বতন্ত্র প্রার্থী ভোট কম পাওয়ায় কারণে তার ওপর হামলা চালায়।
এ ঘটনায় মজনু আকন্দকে প্রধান আসামি করে ফকিরসহ অজ্ঞাতসহ ১৭ জনকে আসামি করে মামলা করা হয়। আহত আবদুল হাকিম উপজেলার সমাজসেবা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার। তিনি রাজাপুর ইউনিয়নের সমেশপুর গ্রামের বাসিন্দা।
আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান, আবদুল হাকিম।
স্বতন্ত্র প্রার্থীর রাজাপুর ইউনিয়ন নির্বাচন সমন্বয়ক রাজাপুর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ কাছথেকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘ঘটনার দিন আমরা সবাই নির্বাচন নিয়ে ব্যস্ত। ঠিক সেই সময় বাজারের ভেতরে কে বা কারা হাকিমকে মারধর করেছে তা আমরা কেউ জানি না। পরে দেখি আমাদের সমর্থক অনেক ছেলের নামে মামলা দিয়েছে। আসলে আমাদের এই ছেলেরা তাকে মারার ঘটনায় জড়িত নয়।
এ বিষয়ে বেলকুচি থানার ওসি আনিছুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।