ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে অভিযান চালিয়ে সাবেক এমপির শুল্কমুক্ত পাজেরো জিপ থেকে ৪৪২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ সদস্যরা। গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫। এ ঘটনায় সন্দেহভাজন ভাবে সুজন হোসেনকে (২৯) গ্রেপ্তার করা হয়েছে। আসামি সুজন হোসেন চাদপুর জেলার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে।
রবিবার (১১ই ফেব্রুয়ারি ২০২৪ইং) দুপুরে সিরাজগঞ্জের র‌্যাব-১২ সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১২ অধিনায়ক মারুফ হাসান।
সে সময় তিনি জানান, শনিবার (১০শে ফেব্রুয়ারি ২০২৪ইং) বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে একটি পাজেরো জিপ গাড়িকে সংকেত দিয়ে থামানো হয়। জিপ গাড়িটির চালক সুজন হোসেনকে জিজ্ঞাসাবাদ করার পর পাজেরো গাড়ির পেছনে তেলের ট্যাংকির ভেতর থেকে ৪৪২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর যাচাই বাছাইয়ে দেখা যায় গাড়িটি প্রয়াত সাবেক এক এমপির।
এ সময় আসামির কাছ থেকে ১টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড এবং মাদক ক্রয়-বিক্রয়ের পাচ হাজার ২৩২ টাকা জব্দ করা হয়।
গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
প্রেস ব্রিফিংয়ে র্যাব-১২ অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক, অপস অফিসার উসমান গনিসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।