শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ডেমাজানী বন্দরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অঙ্গ সহযোগী সংগঠন সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাসের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং জিয়া পরিবারের মঙ্গল কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনোয়ার হোসেন এবং বিপুল রানা মোল্লার সঞ্চালনায় শুক্রবার (৫ এপ্রিল) ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক ও শাজাহানপুর উপজেলা বিএনপি’র সভাপতি এনামুল হক শাহীন ।
এ সময় বগুড়া জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক ও শাজাহানপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান বিদ্যুৎ, বগুড়া জেলা বিএনপি’র সদস্য ও শাজাহানপুর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক
মোঃ হারেজ উদ্দিন হারেজ, উপজেলা বি এন পি’র সাংগঠনিক সম্পাদক (২) আবু শাহিন সানি, শাজাহানপুর উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল হাই রনি, শাজাহানপুর উপজেলা বিএনপি’র কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম রফিক।

আরোও উপস্থিত ছিলেন, শাজাহানপুর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল সহ বিএনপি’র বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ সহ এলাকার গনমান্য ব্যক্তি বর্গ ।