রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী পাংশা উপজেলায় এক যুবককে গতকাল বৃহস্পতিবার অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি দল। সকালে তাঁর বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতারের পাঠানো প্রেসবিবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
গ্রেপ্তার যুবকের নাম মিজানুর রহমান ওরফে বকুল (৪৬)। তিনি পাংশা উপজেলার বলরামপুর গ্রামের বাসিন্দা। মিজানুরের বাবার নাম মোসলেম উদ্দিন।
র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব রাত সোয়া ২টার দিকে পাংশার বলরামপুর এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে অস্ত্রসহ এক যুবককে আটক করা হয়। এসময় তাঁর কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও এক ম্যাগজিন উদ্ধার করা হয়। মিজানুরের বিরুদ্ধে পাংশাসহ আশেপাশের বিভিন্ন এরাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার অভিযোগ রয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র আইনে তাঁর বিরুদ্ধে পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে।
পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, র‌্যাবের হাতে গ্রেপ্তার এক যুবকের বিরুদ্ধে বৃহস্পতিবার সকালে মামলা দায়ের করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনগত পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।