রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে খুলনা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়। এতে রাজবাড়ী থেকে সকল রূটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় তিন ঘণ্টা পর ট্রেনটি উদ্ধার করা হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে সাতটার দিকে রাজবাড়ী রেলস্টেশনের  ২নম্বর রেলগেইট এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
রাজবাড়ী রেল স্টেশন সূত্রে জানা যায়, খুলনা থেকে একটি মালবাহী ট্রেন (স্টোর ভ্যান) ছেড়ে আসে। সকাল সাড়ে সাতটার দিকে রাজবাড়ী রেলস্টেশনের থেকে ২ নম্বর রেলগেইট এলাকায় ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে প্রবেশ করার সময় লাইনচ্যুত হয়। এতে মেইন লাইন ব্লক হয়ে যায়। যার কারনে রাজবাড়ী থেকে দৌলতদিয়া, ফরিদপুর, ঢাকা, খুলনা, যশোর, কুষ্টিয়া ও রাজশাহীর সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।
রাজবাড়ী রেলস্টেশনের মাস্টার তন্ময় কুমার  জানান, সকাল সাড়ে সাতটার দিকে  ট্রেনটি এলাকায় লাইনচ্যুত হয়। পরে রাজবাড়ীর রেলওয়ের  ইকুইপমেন্ট দিয়েই সকাল সোয়া ১০টার দিকে ট্রেনটি উদ্ধার কাজ সম্পন্ন হয়। ট্রেন লাইনচ্যুত হওয়ার কারনে গোয়ালন্দ ঘাট থেকে ছেড়ে আসা কুষ্টিয়ার  পোড়াদহগামী শাটলট্রেনটি পাঁচুরিয়া স্টেশনে অপেক্ষামান ছিল। এখন সব ট্রেন চলাচলা আবার স্বাভাবিক হয়েছে। তবে কি কারনে ট্রেনটি লাইনচ্যুত হলো তদন্ত সাপেক্ষে তা জানা যাবে।