মেনহাজুল ইসলাম তারেক, দিনাজপুর জেলা প্রতিনিধি:

৪র্থ ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকারের অপ্রীতিকর ঘটনা ছাড়াই দিনাজপুরের পার্বতীপুরে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। আজ (০৫ জুন) বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। পার্বতীপুর উপজেলায় পুনরায় চেয়ারম্যান  নির্বাচিত হয়েছেন হাফিজুল ইসলাম প্রামানিক।

বুধবার (০৫ জুন) রাত সাড়ে ৮টায় বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন পার্বতীপুর সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও ফাতেমা খাতুন।

বেসরকারি ফলাফল অনুযায়ী পার্বতীপুর উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক আনারস প্রতীকে ৭১ হাজার ১৬৭ ভোটে পুনরায় বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির উপজেলা সভাপতি কাজী আব্দুল  গফুর দোয়াত কলম প্রতীকে ৬ হাজার ২২৪ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আমিরুল মোমেনিন মোমিন তালা প্রতীকে ৫২ হাজার ৮৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুর রায়হান নেতা টিউবওয়েল প্রতীকে ৩০ হাজার ১৩৬ ভোট পেয়েছেন। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুলতানা নাসরিন কলস প্রতীকে ৫৬ হাজার ১৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুকশানা বারী রুকু ফুটবল প্রতীকে ২৬ হাজার ৭০৫ ভোট পেয়েছেন।

দিনাজপুরের এই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ সুষ্ঠু করতে ভোটের মাঠে তৎপর ছিলো আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবিকে টহল দিতে দেখা গেছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ জানান, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।