রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ৪০০ বছর ধরে বসবাসরত ঢাকা বংশাল নাজিরা বাজার মিরিনজিল্লা হরিজন কলোনী অবৈধভাবে উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জুন) বিকেল সাড়ে চারটার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখা এই কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার আহবায়ক বিশ্বনাথ বিশু। এতে বক্তব্য দেন জেলা হরিজন ঐক্য পরিষদের সাবেক সভাপতি বাসুদেব মন্ডল, সাবেক সহ সভাপতিস নরেশ চন্দ্র দাস, সাবেক সাধারণ সম্পাদক উত্তম হেলা দাস. জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সহসভাপতি গৌতম কুমার দাস প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ঢাকার বংশাল নাজিরা বাজার মিরিনজিল্লা হরিজন কলোনীতে ৪০০ বছর ধরে বসবাসরত  হরিজন সম্প্রদায়ের লোকজনকে উচ্ছেদ করা হচ্ছে। হরিজন সম্প্রদায়ের মানুষ এই দেশেরই নাগরিক। যাদের কে উচ্ছেদ করা হচ্ছে তারা কোথায় যাবে। যদি উচ্ছেদ করতে হয় তাহলে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করে উচ্ছেদ করতে হবে। তা না হলে আমরা কঠোর আন্দোলনের ডাক দিতে বাধ্য হবো।
মানববন্ধন শুরুর আগে বিনোদপুর হরিজন ঐক্য পরিষদের কার্যালয় হতে একটি মিছিল বের করা হয়। মিছিলটি রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।