বিপুল রায় -কুড়িগ্রাম প্রতিনিধিঃ

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মেম্বার পদপ্রার্থী জেলাল আহম্মদ রানা। ঈদ আনন্দ উপভোগ করতে সকলকে অনুরোধ করেন। ৪নং ওয়ার্ডের সকল শ্রেণী-পেশার মানুষের মঙ্গল কামনা করেন। তিনি বলেন ঈদ বয়ে আনুক অনাবিল আনন্দ উচ্ছ্বাস উদ্দীপনা,, মন থেকে সকল হিংসা বিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি সুখী সুন্দর জীবন গড়ি।

আধুনিক সমৃদ্ধ ওয়ার্ড গড়ার স্বপ্ন দেখেন মেম্বার  পদ প্রার্থী জেলাল আহম্মদ রানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাগেশ্বরী  উপজেলা ৮ নং হাসনাবাদ ইউনিয়নের   ৪নং ওয়ার্ডের মেম্বার   পদপ্রার্থী হিসেবে ইতিমধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন মোঃ জেলাল আহম্মদ রানা  জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে যাচ্ছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।  হাসনাবাদ  ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ  সমাজসেবক ইউপি সদস্য পদপ্রার্থী জেলাল আহম্মদ রানা  বলেন, ‘আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৪নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে – দুঃখে সবসময় তাদের পাশে থাকা।

তিনি আরো বলেন, আমার ধ্যান ও জ্ঞান মানুষের উপকার করা। আমি আজীবন আপনাদের হৃদয়ে স্থান করে নিতে বদ্ধ পরিকর।আপনাদের মহামূল্যবান ভোটে আগামী নির্বাচনে সদস্য  পদে জয় লাভ করলে দলমত নির্বিশেষে সকলের সাথে সমন্বয় করে  কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের  পাশে দাঁড়াতে চাই। আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’

এই প্রত্যাশা করে তিনি ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে   দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।ওই ওয়ার্ডের কয়েকজন বাসিন্দারা বলেন , ‘গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় জেলাল আহম্মদ রানা  পাশে  দাঁড়ান। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। মেম্বার   হিসেবে আমরা জেলাল আহম্মদ রানাকেই  চাই।

আরেক বাসিন্দা বলেন, জেলাল আহম্মদ রানা   আমাদের প্রিয় একজন মানুষ। তার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে। আমাদের সাধারণ মানুষের চাওয়া জেলাল আহম্মদ রানা ৪ নং ওয়ার্ডের সদস্য    পদে নির্বাচিত হলে এলাকার অনেক উন্নয়ন হবে