রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। রবিবার (৭ জুলাই) সকাল ১১টায় রাজবাড়ী সদর  উপজেলা মিলনায়তনে চেক ও ঢেউটিন বিতরণ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
চেক ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল আলম।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, ভাইস চেয়ারম্যান নাহিদুল আলম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন নাহার । সভা পরিচালনা করেন স্থানীয় সরকার বিভাগের ইউডিএফ নাজিউর রহমান।
এসময় কাজী কেরামত আলী বলেন, সারা বিশ্বেই জিনিসপত্রের দাম বেড়েছে। শেখ হাসিনা দক্ষতার সাথে দেশ পরিচালনা করছেন। যারা ভাবছেন শেখ হাসিনাকে গদি থেকে নামতে বললেই নেমে যাবে। তাকে ক্ষমতা থেকে নামানো এত সহজ ব্যাপার না। আমি সংসদে বলেছি যখন দেশে শেখ হাসিনা থাকবে না তখন বুঝবেন শেখ হাসিনার প্রয়োজনটা কি।
আলোচনা শেষে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে ৪৯ জন বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মাঝে ১ লাখ ৮০ হাজার টাকার চেক এবং দূর্যোগ ও ত্রান মন্ত্রানালয়ের তহবিল থেকে ৬৩ জনকে ৩ হাজার টাকার চেক ১ লাখ ৮৯ হাজার টাকা ও ৭৩ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।