ওয়াসিম শেখ, সিরাজগঞ্জঃ

১৯৯০ সালের ১০ অক্টোবর স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত ছাত্রদলের নেতা নাজির উদ্দিন জিহাদের ৩৪ তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা করেছে বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদল সরকারি কলেজ ও ইসলাময়িা কলেজ শাখা।

আজ ১০ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি’র সিরাজগঞ্জ জেলা শাখার কার্যালয়ে এই স্মরণ সভাটি অনুষ্ঠিত হয়।

স্মরণ সভাটি  সিরাজগঞ্জ সরকা‌রি কলেজের ছাত্র নেতা ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রে‌ামান আলিফ এর সভাপ‌ত্বি‌তে ও সিরাজগঞ্জ ইসলামিয়া সরকা‌রি কলেজের ছাত্রদলের সাংগঠ‌নিক সম্পাদক শাফিন  আহম্মেদ জিসান ও সিরাজগঞ্জ সরকারি কলেজের ছাত্রদলের নেতা মে‌া. এস এম জুয়েল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মো. নাজমুল হাসান তালুকদার রানা।

এ সময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন।

অনুষ্ঠানে বিশেষ অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক, মো. স্বপন শেখ, সরকারি কলেজের ছাত্রদলের নেতা মো. মারুফ হোসেন, ইসালামিয়া সরকা‌রি কলেজের ছাত্রদলের নেতা মো. সুজনসহ  সিরাজগঞ্জ জেলা ছাত্রদ‌ল ও কলেজ শাখার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।