রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে পিকআপ উল্টে ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের এককর্মী বুধবার সকালে নিহত হয়েছে। রাজবাড়ীর কালুখালী উপজেলার কালুখালী ফায়ার সার্ভিসের পাশে এই দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।
নিহতের নাম শাওন খান  (৪০)। তিনি রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম দারোগ আলী খান। শাওনের ১০ বছর বয়সী এক মেয়ে রয়েছে। এছাড়া তাঁর স্ত্রী সন্তান সম্ভবা (গর্ভবর্তী)।এ মাসের ২২ তারিখ বাচ্চা ডেলিভারি দেওয়া আছে। এছাড়া  আহতরা হলো গোলাম মোস্তফা, সোহেল রানা ও চালক মো. সুমন। নিহত ও আহতরা সবাই অনন স্যাটলিংক নামে একটি ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানে চাকুরি করতেন। শাওন টিমলিডার হিসেবে কর্মরত ছিলেন।
আহত ব্যক্তি ও পাংশা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, পিকআপে চালকসহ মোট চারজন ছিলেন। রাজবাড়ী থেকে পাংশার দিকে যাচ্ছিলো। কালুখালী ফায়ার সার্ভিস এলাকায় পৌছানোর পর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে পিকআপের পিছনে থাকা শাওন ছিটকে পড়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। গোলাম মোস্তফার হাত ভেঙে গেছে। চালকসহ অপরজন সামান্য আহত হয়েছে। গাড়িটি রাস্তার উল্টোপাশে পড়ে যায়।পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  লিয়াকত আলী জানান,পুলিশ পিকআপটি জব্দ করে থানায় রেখেছে।