রাজবাড়ীতে হোমিওপ্যাথিক চিকিৎসকদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেন।

মঙ্গলবার সকালে হোমিওপ্যাথিক চিকিৎসকদের নামের আগে ডাক্তার ও উচ্চ শিক্ষার ক্ষেত্রে সুযোগ এর জন্য রাজবাড়ী প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচির আয়োজন করে রাজবাড়ী জেলা ডিএইচএমএস ডক্টর এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দরা। মানববন্ধন কর্মসূচি শেষে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের নিকট প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রদান করেন।
রাজবাড়ী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ও সংগঠনের সভাপতি মো. তোসলিম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ডিএইচএমএসডক্টর এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও উপধক্ষ্য মো. রামমহন সরকার, সহকারী অধ্যাপক ডা: বকুল হোসেন, সদস্য ও প্রভাষক ডা: মো. আমিরুল ইসলাম, প্রভাষক ডা: আব্দুল হাই সিদ্দিকি, ডা: স্বপন কুমার মন্ডল, ডা: শাহাদাৎ হোসেন, ডা: আকরাম চৌধুরী, ডা: শাহিদুল ইসলাম সহ প্রমুখ।
মানববন্ধনে বক্তরা দাবী জানিয়ে বলেন, হোমিওপ্যাথিক চিকিৎসকের নামের পূর্বে ডাক্তার লেখা ও উচ্চ শিক্ষার সুযোগ সহ বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড কর্তৃক প্রণিত ও মাননীয় প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রী পরিষদ কর্তৃক পাশকৃত হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা -২০২১ অবিলম্বে মহান জাতীয় সংসদে পাশ করা হউক।