এম এস শ্রাবণ মাহমুদ স্টাফ রিপোর্টার।
ঘটনাটি ঘটে, অদ্য শুক্রবার (১৬সেপ্টেম্বর)২০২২ খ্রিস্টাব্দ সকাল ১১ ঘটিকায়।
রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় আগরবাগান এলাকায়, পার্বত্য চুক্তিপক্ষ, পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি(পিসি জে এস এস) সন্ত্রাসী কর্তৃক, তবলছড়ি এলাকার মোহাম্মদ জামাল হোসেনের পুত্র, মোহাম্মদ কামাল হোসেনের একটি নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সা নির্ধারিত সময়ে চাঁদা পরিশোধ না করায় গাড়িটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয় বলে অভিযোগ করেন তিনি।

সূত্রের তথ্যমতে জানা যায়,
রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় আগর বাগান এলাকায়, পার্বত্য চুক্তিপক্ষ, পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি(পিসি জে এস এস) সন্ত্রাসী কর্তৃক, তবলছড়ি এলাকার মোহাম্মদ জামাল হোসেনের পুত্র, মোহাম্মদ কামাল হোসেনের একটি নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সা নির্ধারিত সময়ে চাঁদা পরিশোধ না করায় গাড়িটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়।
(১৬সেপ্টেম্বর) শুক্রবার বেলা ১১ টার সময় রাঙ্গামাটির তবলছড়ি হতে কাপ্তাই যাওয়ার পথিমধ্য পাহাড়ি নির্জন সড়কে, সন্ত্রাসীরা সিএনজি অটো রিক্সাটিতে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

এ সময় ড্রাইভার পালিয়ে গিয়ে প্রাণে রক্ষা পান।
ঘটনার খবর পেয়ে, 7RE(৭-আরই) হতে একটি সেনা টহল টিম ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সহ ঘটনাস্থলে পৌঁছায়, পানি দিয়ে গাড়ি পোড়ানোর আগুন নেভালেও ৭০% পুড়ে গিয়েছেন সিএনজি অটো রিক্সাটি।

স্থানীয় সূত্রে জানা যায়,
এর আগেও অসংখ্য বার উপজাতীয় সন্ত্রাসীরা চাঁদা না পেয়ে এই সড়কে সশস্ত্রভাবে অবস্থান নিয়ে বাঙালি ড্রাইভারদেরকে হুমকি-ধমকি জিম্মি করে রেখে মুক্তির দাবিতে চাঁদা, মারধর ও ডাকাতি করে আসছেন
(পিসি জে এস এস) সন্ত্রাসী বিপ্লব চাকমা ও রিটন চাকমা নেতৃত্বে এইসব ঘটনা ঘটছে বলে স্থানীয়দের ধারণা।