শফিকুল ইসলাম সাগর বিশেষ প্রতিনিধি গাইবান্ধাঃ

বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা জেলা শাখার দ্বি- বার্ষিক সন্মেলনের প্রস্তুতি মুলক সভা মঙ্গলবার ২২ নভেম্বর/২২ ইং দুপুরে বাংলাদেশ প্রেসক্লাবের গাইবান্ধা জেলা শাখার অস্হায়ী কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়।
উক্ত প্রস্তুতি মুলক সভায় বাংলাদেশ প্রেসক্লাবের গাইবান্ধা জেলা শাখার সভাপতি ও রংপুর বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সাপ্তাহিক কাটাখালী পত্রিকার সম্পাদক মোয়াজ্জেম হোসেন আকন্দের সভাপতিত্বে ও বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলার আহবায়ক এস এম শাকির হায়দারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য সাংবাদিক, বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক ফরিদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শ্যামলিন্দ মোহন জিবু রায়, গোবিন্দগঞ্জ রিপোটার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মিন্টু।
বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা জেলা শাখার সম্মেলনের প্রস্তুতি মূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাপ্তাহিক পলাশবাড়ী পত্রিকার সম্পাদক উত্তম কুমার,আনন্দ টিভির গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি উজ্জ্বল হক প্রধান,সাংবাদিক জালাল উদ্দীন ,সাংবাদিক শফিকুল ইসলাম সাগর, পলাশবাড়ীর কে এম বাবুল,গোবিন্দগঞ্জের, রেজাউল করিম,সদরের মোসলেহ উদ্দিন সহ আরো অনেকে।
বক্তারা গাইবান্ধা জেলা সম্মেলন কি ভাবে সুসম্পন্ন করা যায় তার উপর বিশদ আলোচনা ও পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন।
প্রধান অতিথি সাংবাদিক ফরিদ খান তার বক্তব্যে বলেন বাংলাদেশ প্রেসক্লাব নির্যাতিত ও নিপীড়িত সাংবাদিকদের পাশে ছিল, আছে, থাকবে। তিনি আরও বলেন সাংগঠনিক ভাবে সামনে এগিয়ে গেলে অবশ্যই সাংবাদিকরা আর নির্যাতনের স্বীকার হবেনা। সাংবাদিক হল জাতির দর্পণ।