মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদি ইউনিয়নের বাহাদুরসাদি গ্রামে যুব সমাজ এর উদ্যোগে শহীদ ময়েজউদ্দীন ও বিলকিস ময়েজ উদ্দিন স্মৃতি মিনিবার দিবা-রাত্রি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সভাপতি মোঃ মজিবুর রহমান। টুর্নামেন্টের উদ্বোধক ছিলেন মোঃ আকরাম হোসেন ফকির,  প্রধান অতিথি হিসেবে ছিলেন শাহাবুদ্দিন আহমেদ,  চেয়ারম্যান,  বাহাদুরসাদি ইউনিয়ন পরিষদ ও শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, গাজীপুর জেলা আওয়ামীলীগ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজবাহ উদ্দিন, সদস্য, বাহাদুরসাদি ইউনিয়ন পরিষদ, এস.এম শফিকুল ইসলাম (সোহেল),  সাধারণ সম্পাদক,  কালীগঞ্জ উপজেলা তাঁতী লীগ, মোঃ রাকিব হাসান,  সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক, গাজীপুর জেলা ছাত্রলীগ, মোঃ নাজমুল মিয়া, বিশিষ্ট সমাজ সেবক, মোঃ নাজুক মিয়া, ব্যবস্থাপনা পরিচালক,  নিউ ল্যব এইড হাসপাতাল, মিলি আক্তার,  সংরক্ষিত মহিলা সদস্য, বাহাদুরসাদি ইউনিয়ন পরিষদ,  পলি বেগম, সাধারণ সম্পাদক,  মহিলা আওয়ামীলীগ।

দিবারাত্রির ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। এ সময় হাজার হাজার দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং খেলোয়ারদের উৎসাহ প্রদান করেন।

রেফারির দায়িত্ব পালন করেন মো. কাইয়ুম এবং আনোয়ার হোসেন। ধারাভাষ্যে ছিলেন মোঃ সুমন ভূইয়া এবং সোলেমান হোসেন ফ্লান্জি, খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন মোঃ তাসনিমুল হাসান রিফাত  ও মোঃ শুভ হাসান এবং নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল। শহীদ ময়েজউদ্দীন ও বিলকিস ময়েজ উদ্দিন স্মৃতি মিনিবার দিবা-রাত্রি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় দক্ষিণবাগ আকতার ফুটবল ক্লাব এবং রানার্সআপ হয় ঈশ্বরপুর মধ্যপাড়া যুব সংঘ।
চ্যাম্পিয়ন টিম পুরষ্কার হিসেবে অতিথিবৃন্দের হাত থেকে ফ্রিজ গ্রহণ করেন এবং রানার্সআপ টিম ৩৬” টেলিভিশন গ্রহণ করেন।